Football: মাঠে ফেরার বিষয়ে চিকিৎসকদের ‘গ্রিন সিগন্যাল’ও পেয়েছেন এরিকসেন

 

অনলাইন ডেস্ক, ২৬ জানুয়ারী।। দীর্ঘদিন ধরে মাঠের বাইরে ক্রিন শ্চিয়াএরিকসেন। গত জুনে মৃত্যুর দুয়ার থেকে ফিরেছেন ডেনমার্কের এই অ্যাটাকিং মিডফিল্ডার।

 

ঘরের মাঠ কোপেনহেগেনে ২০২০ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে ফিনল্যান্ডের বিপক্ষে ম্যাচে মাঠে হঠাৎ লুটিয়ে পড়েন এরিকসেন। সতীর্থদের দূরদর্শিতার মাঠে প্রাথমিক সেবা দেওয়ার পর তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

 

আচমকা এরিকসেনের কার্ডিয়াক অ্যারেস্টে সাময়িক বন্ধ হয়ে যায় ম্যাচটি। স্তব্ধ হয়ে যায় বিশ্ববাসী। সবাই প্রার্থনায় বসে ২৯ বছর বয়সী এই তারকার সুস্থতার জন্য। ফুটবল ঈশ্বর ‍শুনেছেন সেই প্রার্থনা।

 

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন এরিকসেন। সন্দেহ ছিল, এরপর তাকে প্রতিযোগিতামূলক ফুটবলে দেখা নিয়ে। এরিকসেনের শারীরিক সমস্যার কারণে দুই পক্ষের সমঝোতায় তার সঙ্গে চুক্তির ইতি টানে ইন্টার মিলান।

 

কিন্তু এখনই অবসরে যাওয়ার পাত্র নন এই মিডফিল্ডার। মাঠে ফেরার বিষয়ে গত মাসে চিকিৎসকদের ‘গ্রিন সিগন্যাল’ও পেয়েছেন এরিকসেন।

 

এখন তিনি সন্ধানে আছেন নতুন ক্লাবের। তার জন্য ফিটনেস ঠিক রাখতে সাবেক ক্লাব আয়াক্সে অনুশীলন শুরু করেছেন ড্যানিশ তারকা।

 

ডাচ ক্লাবটির হয়ে পেশাদারি ক্যারিয়ার শুরু তার। ইউয়োন ক্রুইফ অ্যারেনায় ছিলেন পাঁচ বছর। এরপর ২০১৩ সালে যোগ দেন টটেনহামে।

 

বর্তমানে আয়াক্সের রিজার্ভ দল আয়াক্স ইয়ুথ একাডেমিতে অনুশীলন করছেন তিনি। দলটির কোচ হিসেবে আছেন এভারটনের সাবেক ডিফেন্ডার জন হেইতিঙ্গা।

 

গত মাসে ইন্টারের সঙ্গে চুক্তি বাতিল করেন এরিকসেন। গুঞ্জন চলছে, প্রিমিয়ার লিগের ক্লাব ব্রেন্টফোর্ডের হয়ে পেশাদারি ফুটবলে ফিরতে পারেন তিনি।

ujjivan
sbi life
hero
hdfc
dailyhunt
bazar kolkata
adjebra

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যাট খুলুন
1
আমাদের হোয়াটসঅ্যাপে বার্তা পাঠান
হেলো, 👋
natun.in আপনাকে কিভাবে সহায়তা করতে পারে?