লিভারপুলকে সেরা চারে উঠতে দিল না লিডস

অনলাইন ডেস্ক, ২০ এপ্রিল।। ইউরোপিয়ান সুপার লিগ (ইউএসএল) আয়োজনের ঘোষণার পরপরই তোলপাড় চলছে বিশ্বজুড়ে। ইউরোপের যে ১২টি বিখ্যাত ক্লাব এক জোট হয়ে এই নতুন প্রতিযোগিতায় যোগ দিতে একমত হয়েছে, তার মধ্যে আছে লিভারপুলও।

অলরেডদের এই ‘বিদ্রোহী’ লিগে যোগদানের ব্যাপারটি খুশি করতে পারেনি সমর্থকদের। তার মধ্যে ইংলিশ প্রিমিয়ার লিগে শেষ চারে ওঠার সুযোগ নষ্ট করে হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ইউর্গেন ক্লপের শিষ্যদের। লিডস ইউনাইটেডের বিপক্ষে তাদেরই মাঠে শেষ মুহূর্তে গিয়ে ১-১ গোলের ড্র করেছে লিভারপুল।

শুরু থেকে ম্যাচের লাগাম ধরে রাখা ক্লপের দল এগিয়ে যায় সাদিও মানের গোলে। আলেক্সান্দার-আর্নল্ডের পাসে ৩১তম মিনিটে জাল খুঁজে নেন সেনেগালিজ ফরোয়ার্ড। জানুয়ারির পর লিগে ১০ ম্যাচ শেষ এই প্রথম গোলের দেখা পেলেন মানে।

এই ব্যবধান ধরে রেখে জয়ের স্বপ্নও দেখছিল লিভারপুল। কিন্তু ৮৭তম মিনিটে সব হিসেবের খাতায় জল ঢেলে দেন দিয়েগো লরেন্তে। হ্যারিসনের পাসে হেডে লিডসকে সমতায় ফেরান এই স্প্যানিশ সেন্টার ব্যাক। ক্লাবের হয়ে এটিই তার প্রথম গোল।

জয়ে পেলে ওয়েস্ট হাম ও চেলসিকে টপকে পয়েন্ট তালিকার শেষ চারে জায়গা করে নিত লিভারপুল। কিন্তু ৩২ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানেই থাকতে হচ্ছে তাদের। সমান ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে লিডস আছে দশে।

এই ম্যাচের আগে বিরোধী ও সমর্থকদের প্রতিবাদ দেখে মাঠে নামতে হয়েছে লিভারপুলকে। এলান্দ রোডের বাইরে লিডস ও অন্যান্য ক্লাবের সমর্থকরা একত্র হয়ে লিভারপুলসহ প্রিমিয়ার লিগের যে বিগ সিক্স (ম্যানচেস্টার ইউনাইটেডে, ম্যানচেস্টার সিটি, লিভারপুল, আর্সেনাল, চেলসি ও টটেনহাম) ক্লাব সুপার লিগে যোগ দিচ্ছে তার প্রতিবাদ জানান। প্লেন থেকে স্টেডিয়ামে সুপার লিগ বিরোধী বার্তাও দেখানো হয়। এমনকি সমর্থকরা প্রতিবাদস্বরূপ লিভারপুলের জার্সিও পোড়ায়।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যাট খুলুন
1
আমাদের হোয়াটসঅ্যাপে বার্তা পাঠান
হেলো, 👋
natun.in আপনাকে কিভাবে সহায়তা করতে পারে?